মুরাদনগরে বিশ্ব যক্ষা দিবস পালিত

‘‘এখনই সময় অঙ্গীকার করার, যক্ষা মুক্ত বাংলাদেশ গড়ার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এনজিও সংস্থা ব্র্যাক এর মুরাদনগর উপজেলা শাখা।

রবিবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে একটি আলোচনা সভা করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনুর মোহাম্মদ বশীর আহাম্মদের সভাপতিত্বে ও মেডিক্যাল টেকনোলজিষ্ট ইপিআই নিজাম উদ্দিন মজুমদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ব্র্যাক মুরাদনগর উপজেলার যক্ষা শাখার ম্যানেজার শেখ আতাউর রহমান, যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন বিভাগের সহকারি কর্মকর্তা মো: মুজিবুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক মোঃ আলমগীর হোসেন, ফারিয়ার সাধারন সম্পাদক ইব্রাহীম, সিএইচসিপি সাইদুল ইসলাম। অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ সিরাজুল ইসলাম মানিক, ডাঃ ইফতেখারুল হক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক শাহ আলম প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর