উলিপুরে বস্তাবন্দি ফেন্সিডিল উদ্ধার, আটক ১

কুড়িগ্রামের উলিপুরে ১০১ বোতল ফেন্সিডিলসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাইক ও একটি অটোরিকশা জব্দ করেছে পুলিশ।

রবিবার (২২ মে) সন্ধ্যায় উলিপুর পৌর শহরের পোস্ট অফিস মোড় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃত বিপ্লব মজুমদার বিপু (৫০) উলিপুর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের মৃত শচীন মজুমদারের পুত্র। তার বাড়ির সামনের উলিপুর-রাজারহাট সড়কে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার সামনের আসনের নিচে থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এর আগে তার নিকট থেকে ১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিপ্লব মজুমদারের বাড়ির সামন থেকে তার ব্যবহৃত বাইকসহ এক বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ওই স্থানে উদ্ধারকৃত এক বোতল ফেন্সিডিলের সূত্র ধরে আশেপাশে খোঁজাখুঁজি শুরু হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার সামনের আসনের নিচে থেকে এক বস্তা ফেন্সিডিল উদ্ধার করা হয়।

পরে ঘটনাস্থলে আসামিকে হাজির করে তার উপস্থিতিতে ফেন্সিডিলের বোতল গণনা করে ১০০ টি বোতল রয়েছে বলে জানায় পুলিশ। পরে অটোরিকশাকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। তবে অটোরিকশা চালক পলাতক বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে অটোরিকশাটি কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে উলিপুরে ফেন্সিডিল নিয়ে আসতে পারে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, ‘আটককৃত ব্যক্তি বিপ্লব মজুমদারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।’

সুমন মোহন্ত/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর