বিদ্যুতের জন্য সড়কে টায়ার জ্বালিয়ে ব্যবসায়ীদের অবরোধ

সিলেটের গোলাপগঞ্জে হঠাৎ করে বিদ্যুতের জন্য সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করেছেন পৌর শহরের নূর ম্যানশনের ব্যবসায়ীর ও কর্মচারীবৃন্দ।

রবিবার (২২ মে) সন্ধ্যা ৭টার দিকে প্রায় ঘন্টাব্যাপী সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন তারা। এসময় সড়কের দুপাশে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

জানা যায়, বিদ্যুতের ট্রান্সফরমার বিকল হওয়ার কারণে সারাদিন বিদ্যুৎ না পেয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন গোলাপগঞ্জের নুর ম্যানশন মার্কেটের প্রায় শতাধিক ব্যবসায়ী ও কর্মচারীবৃন্দ।

প্রায় এক ঘন্টা রাস্তা অবরোধ রাখলে পরে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেলের হস্তক্ষেপে এবং বিদ্যুৎ পাওয়ার আশ্বাসে ব্যবসায়ীরা এ অবরোধ তুলে নেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ বাজারের নূর ম্যানশনের ব্যবসায়ী কাওছার আহমদ জানান, সারাদিন বিদুৎ ছিলনা। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সাথে বার বার যোগাযোগ করার পরেও তারা বিদুৎতের কোন ব্যবস্থা করছিলেন না, যার জন্য ব্যবসায়ীরা বাধ্য হয়ে রাস্তা অবরোধ করেন।

ফাহিম/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর