পদ্মাসেতু নিয়ে বিএনপি নেতার আবেগঘন স্ট্যাটাস

দক্ষিণাঞ্চলের মানুষের বহুল আকাঙ্ক্ষিত পদ্মা সেতু নির্মাণ হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে তার নিজের ফেসবুকে ওয়ালে স্ট্যাটাস দিয়েছেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য এবং মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। গত ১৮ মে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনাসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু প্রসঙ্গে বক্তৃতায় খালেদা জিয়া ও ড. ইউনূসের সমালোচনা করেন। বিএনপি সাবেক প্রভাপতি নাজরুল ইসলাম ফেসবুক স্ট্যাটাস বার্তাবাজার দর্শক এর জন্য হুবহু তুলে ধরা হলো

একমাস ৭দিনপর হারিয়ে যাবে আমাদের চিরচেনা পথের অনেক কিছু
_________________________________________
স্মৃতিতে অম্লান হয়ে থাকবে ঢাকা- খুলনা মহাসড়কের পদ্মা নদী পারাপারের মাওয়া- কাঠালবাড়ী ঘাট । উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৬ জুন দেশের দক্ষিন-পশ্চিমান্চলের মানুষের প্রত্যাসার পদ্মা ব্রিজ ।

এরপর মানুষের স্মৃতিতে থাকবে মাওয়া- কাঠালবাড়ী ফেরী লন্চ ও স্পীড বোটে পারাপারের ৩০ বছরের স্মৃতি । গল্প হয়ে থাকবে আমাদের দূ:খ সুখ বেদনার ও তিক্ত অভিজ্ঞতার নানান কাহিনী, ঘুরে ফিরে আসবে আমাদের সামনে এবং আমরা বলবো আমাদের ভবিয্যৎ প্রজন্মকে ঐতো ওখান দিয়েই আমরা পার হতাম প্রমত্তা পদ্মা নদী ।

শীত গ্রীস্ম বষা’ কখনও ঘন কুয়াশা কখনও প্রচন্ড খরতাপে কখনও ঝড় বৃষ্টিস্নাত রাতে ঝুকিপূন’ পারাপার হলেও একটা এ্যডভেন্চার ছিলো,যাত্রায় গরম গরম ডিম- পরটা সিদ্ধ ডিম ঝালমুড়ি চা গরম, ফেরীঘাটে অথবা লন্চে ইলিশ মাছ দিয়ে ভাত খাওয়া সব হারিয়ে যাবে এই ভেবে আজ পদ্মা পার হবার সময় মনটা মাঝে মাঝে খারাপ লাগছিলো।

তার পরেও ভাবনায় আসে আমাদের পদ্মা ব্রীজ, এক্সপ্রেসওয়ে ও ভান্গা ফ্লাইওভার প্রাপ্তিতে আমরা সৌভাগ্যবান, দেশের দক্ষিন পশ্চিমান্চলের মানুষের স্বপ্নপুরন হতে চলেছে। আল্লার প্রতি কৃতজ্ঞতা, আল্লাহ মহান।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর