জেলেনস্কির সাথে লুকিয়ে প্রেম পুতিন কন্যার, দু’বছরের সন্তানও রয়েছে

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ছোট মেয়ে ক্যাটেরিনা তিখোনোভা নাকি জেলেনস্কির সাথে লুকিয়ে প্রেম করছেন। তাঁদের বেশ কয়েক বার এক সঙ্গেও দেখা গিয়েছে। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট ঘিরে হইচই পড়ে গিয়েছে। পুতিন তাঁর ব্যক্তিগত জীবন কখনও প্রকাশ্যে আনেননি। তাঁর মেয়েদের সম্পর্কেও বিশেষ কিছু জানা যায় না।পুতিনের দুই মেয়ের মধ্যে এক জন হলেন মারিয়া ভোরোন্তসোভা।

অন্য জন হলেন ক্যাটেরিনা। মারিয়া সম্পর্কে বিশেষ কিছু না জানা গেলেও ক্যাটেরিনা লোকসমক্ষে থাকতেই বেশি পছন্দ করেন। এক জন ব্যালে নৃত্যশিল্পী হিসেবে খ্যাতিও রয়েছে তাঁর। নাচ নিয়েই বেশি ব্যস্ত থাকেন ক্যাটেরিনা। ২০১৩-তে পুতিনের বন্ধুর ছেলে কিরিল সামালোকে বিয়ে করেছিলেন ক্যাটেরিনা। কিন্তু সেই সম্পর্ক ২০১৭-তেই ভেঙে যায়।

তার পর ক্যাটেরিনা জার্মানির এক ব্যালে শিল্পীর প্রেমে পড়েছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়। যদিও তখন বিষয়টি গুজব বলেও দাবি করা হয়েছিল। তবে সম্প্রতি রাশিয়ার একটি সংবাদমাধ্যম আইস্টোরিজ এবং জার্মানির সংবাদপত্র ডের স্পিগেল-এ দাবি করা হয়েছে, প্রেমিকের সঙ্গে দেখা করতে মাঝেমধ্যেই জার্মানির শহর মিউনিখে প্রায়ই যেতেন বছর পঁয়ত্রিশের ক্যাটেরিনা।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর