২ দিনের সফরে ঢাকায় আইসিসি প্রেসিডেন্ট বার্কলে

দুদিনের সফরে ঢাকায় এসেছেন ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) প্রধান গ্রেগ বার্কলে। রোববার (২২ মে) দুপুর ১টা নাগাদ তাকে বহনকারী বিমান হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দর থেকে এবার হোটেলে গিয়ে উঠবেন বার্কলে। বিকেল নাগাদ নির্মাণাধীন শেখ হাসিনা স্টেডিয়াম পরিদর্শনে যাবেন তিনি। সন্ধ্যার পর তিনি বিসিবির সঙ্গে ডিনারে যোগ দেবেন। তার সম্মানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ ডিনার পার্টির আয়োজন করছে।

পরদিন অর্থাৎ ২৩ মে (সোমবার) বার্কলে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্টের প্রথম সেশন উপভোগ করবেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের কথা রয়েছে তার। দুপুরে তিনি পা রাখবেন সিলেটে। ঘুরে দেখবেন সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম। এরপর আবার ঢাকায় ফিরবেন তিনি।

বাংলাদেশ থেকে বার্কলে যাবেন ভারতে, দেখবেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফ ও ফাইনাল ম্যাচ। মূলত আইপিএলের জন্যই দক্ষিণ এশিয়া সফরে এসেছেন তিনি।

আইসিসির চেয়ারম্যান ছাড়াও আইপিএলের মহাযজ্ঞে আমন্ত্রণ পেয়েছেন সব ক্রিকেট বোর্ডের প্রধানরা। আইসিসিপ্রধান আইপিএলের আমন্ত্রণ নাকচ করেননি। সেই সুযোগে বাংলাদেশ ঘুরে যাচ্ছেন বার্কলে। বার্কলের সঙ্গে ভারতে সফর করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও।

বার্তাবাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর