মিঠাপুকুরে দির্ঘ সাত বছর পর বিএনপি’র কর্মী সভা অনুষ্ঠিত

রংপুরের মিঠাপুকুর উপজেলায় দির্ঘ সাত বছর পর উপজেলার ১৭ ইউনিয়নের তৃণমূল পর্যায়ের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিএনপি’র কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ মে) উপজেলার বণিক সমিতির মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল উপজেলা বিএনপি’র আহবায়ক গোলাম রব্বানীর সভাপতিত্বে কর্মী সভা অনুষ্ঠিত হয়। ২০১৫ সালে ৩১ সদস্য বিশিষ্ট বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করেছিলো দলটি।

কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফসার আলী। উক্ত কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব আনিসুর রহমান লাকু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম লাজু, সাধারণ সম্পাদক শামছুল হক ঝন্টু ও মিঠাপুকুর উপজেলা যুবদলের আহবায়ক গোলাম মোস্তফা বাবুসহ প্রমূখ।

প্রধান বক্তা আনিছুর রহমান লাকু বলেন, স্বৈরাচার হাসিনাকে আর দেশের মানুষ ক্ষমতায় রাখতে চায় না।আপনারা আমাদের পাশে থাকবেন।আপনাদেরকে সঙ্গে নিয়ে স্বৈরাচার হাসিনাকে ক্ষমতা থেকে টেনে হেচড়ে নামানো হবে।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, এরা ভোট চোর- নিশিরাতের সরকার। আমাদের অনেক নেতাকর্মী জেলে আছে, দেশ নায়ক তারেক রহমান দেশের বাইরে,আমাদের মা খালেদা জিয়া বন্দী আছেন।সামনে আমাদের যে সকল আন্দোলনের ডাক দিবো আপনারা অবশ্যই পাশে থেকে সকল আন্দোলন সফল করবেন এবং এই স্বৈরাচারী হাসিনাকে ক্ষমতা থেকে নামিয়ে দেশ নায়ক তারেক রহমান আমাদের মা খালেদা জিয়াকে মুক্ত করবো।

আহ্বায়ক কমিটির শীর্ষ দুটি পদে পূর্বে থেকেই লবিং করছেন একাধিক পদপ্রত্যাশীরা। উক্ত কর্মী সভায় মিঠাপুকুর উপজেলার ১৭টি ইউনিয়ন বি এন পির সভাপতি, সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। কর্মী সভা সফল করতে উপজেলার ১৭টি ইউনিয়ন থেকে প্রায় ৪ হাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

পলাশ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর