মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যেগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২ তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন এবং হুইপ সামসূল হক চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ মে) সন্ধ্যায় গ্রান্ড ইন্টারকন্টিনেন্টাল কুয়ালালামপুরের বলরোমে এ উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মকবুল হেসেন মুকুল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি জামিল হোসেন নাসির। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শফিকুর রহমান চৌধুরী এবং গীতা পাঠ করেন প্রদীপ কুমার।

প্রধান বক্তা ছিলেন সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান কামাল।

আগের দিন একটি অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ সামসূল হক চৌধুরী মালয়েশিয়া আওয়ামী লীগের কমিটির নিয়ে সমালোচনা করায় এসময় বক্তারা সামসূল হক চৌধুরীর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বক্তব্য রাখেন, সহ সভাপতি রাশেদ বাদল, কাইয়ুম সরকার, দাতো আক্তার হোসেন, মনিরুজ্জামান মনির, হুমায়ুন কবির, সাখাওয়াত হোসেন সুমন ও জালাল উদ্দীন সেলিম। সাবেক সহ সভাপতি মাহবুবুল হক, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ ভূইয়া, দপ্তর সম্পাদক আক্তার হোসেন। শওকত হোসেন টিনু, আঃ বাতেন, এস কে সেন্টু, লিটন আজিজ দেওয়ান, চাঁন মিয়া, মানিক খান, ইমাম হাসান, মতিন সরকার, জাহাঙ্গীর আলম, ডাঃ তারেক, বিএম রাসেল। যুবলীগ থেকে রেজাউল হক লায়ন, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, মোঃ সেলিম, জাকির হোসেন, মেহেদী হাসান,। ছাত্রলীগের এমএইচ জুয়েল প্রমুখ।

আশরাফুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর