আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টায় আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মহিন উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুর রহমান।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, আলফাডাঙ্গা থানা পুলিশ উপ-পরিদর্শক আবু শহীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে বুড়াইচ ফুটবল একাদশ বনাম বানা ইউনিয়ন ফুটবল একাদশ অংশ নেন। নির্ধারিত সময়সীমা শেষে ৫-১ গোলে এগিয়ে থেকে বুড়াইচ ফুটবল একাদশ জয়লাভ করেন।

সমগ্র খেলাটি পরিচালনা করেন, আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক আসলাম হোসেন এবং ধারা বর্ণনায় ছিলেন, আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক মাহিদুল হক।

আলফাডাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে এ গোল্ডকাপ টুর্নামেন্টে আলফাডাঙ্গা উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার ফুটবল দল অংশগ্রহণ করবেন।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর