টেকনাফে ইয়াবাসহ শ্রমিক লীগ নেতার ভাই আটক

কক্সবাজারের টেকনাফে বসত বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ শাহজাহান মিয়া নামের এক চিহ্নিত মাদক কারবারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) এর টেকনাফ বিশেষ জোন। সে পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার আনোয়ারের ছেলে এবং পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়ার ছোট ভাই।

আজ বুধবার এক বার্তায় মঙ্গলবার (১৭ মে) বিকেলে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া নিজ বাড়ি হতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে ডিএনসি’র পরিদর্শক বিদ্যুৎ বিহারী দাশ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহজাহান মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে শাহজাহান মিয়াকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে ভিটার এক পাশে একটি কুড়ে ঘর থেকে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

জব্দকৃত ইয়াবাসহ তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডিএনসির এই কর্মকর্তা।

এদিকে, আটক শাহজাহান মিয়া তার বড় ভাই পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমানের ছত্র ছায়ায় দ্বীর্ঘ বছর ধরে ইয়াবা কারবার চালিয়ে আসছিলো এবং জিয়াউর রহমানের সহযোগীতায় কক্সবাজার টেকনাফ মিনিবাস পরিবহন সার্ভিসে করে ইয়া পাচার করে থাকে বলে দাবী স্থানীয়দের। কিন্তু জিয়াউর রহমান বিষয়টি সঠিক নয় বলে জানান।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর