মাগুরায় আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

‘শান্তি শৃংঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’- এই প্রতিপাদ্য সামনে নিয়ে মাগুরার শ্রীপুর উপজেলা মাঠ প্রাঙ্গনে গতকাল মঙ্গলবার আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয় প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শষ উপজলা পরিষদ চত্বর এস আলাচনা সভায় মিলিত হয়।

সমাবশ সভাপতিত্ব করন উপজলা নির্বাহী অফিসার লিউজা-উল-জানাহ। প্রধান অতিথি হিসব উপস্থিত ছিলন জলা আনসার ও ভিডিপি কমান্ড্যাট শুভ্র চধুরী। বিশষ অতিথি হিসব উপস্থিত ছিলন সহকারী জলা কমান্ড্যাট এইচ.এম বলাল, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানদ কুন্ডু, আনসার ভিডিপি উনয়ন ব্যাংক আঞ্চলিক ব্যবস্থাপক (সহকারী মহাব্যবস্থাপক) মাহাম্মাদ আইয়ুব হাসন, থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার, উপজলা সমাজসবা অফিসার মা. ওয়াসিম আকরাম, সার্কল অ্যাডজুটট মা. আজিজুল ইসলাম।

অন্যদর ম্যধ্য উপস্থিত ছিলন সদর উপজলা আনসার ও ভিডিপি অফিসার মা. টিপু সুলতান গাজী, সদর উপজলা প্রশিক্ষিকা ষষ্ঠী রাণী মজুমদার, মহম্মদপুর উপজলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক প্রতাপ রায়সহ অন্যরা।

শালিখা উপজলা প্রশিক্ষক আনিছুর রহমানের সঞ্চালনায় সমাবশ স্বাগত বক্তব্য রাখন উপজলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মমতাজ বগম।
সমাবশ উপজলার ৮ টি ইউনিয়নর ২০০ জন আনসার-ভিডিপির সদস্য অংশ নন। আলাচনা সভাশেষে উপস্থিত ভিডিপি সদস্যদর মাঝ সলাই মশিনসহ ৩০ টি পুরস্কার প্রদান করা হয়।

তাছিন/বার্তাবাজার/এম.এম

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর