উজিরপুর ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২ হত্যা; মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বরিশালের উজিরপুরে ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন বাহিনীর সহযোগী ২টি হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী শীর্ষ সন্ত্রাসী কামাল হোসেন বিপ্লব ওরফে পাভেল (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৮ মে) বেলা ১১ টায় উপজেলার দক্ষিণ ধামুড়া নিজ বাড়ী থেকে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ এবং ওসি তদন্ত মমিন উদ্দিনের নির্দেশে এএসআই আহসাব সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করেন।

উজিরপুর মডেল থানা অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, ঢাকার মতিঝিল থানায় হত্যা মামলা নং ৭ (৫) ২০০৯ এবং শ্যামপুর থানায় হত্যা মামলা নং ৩৪(৮)২০০৮ মামলায় সে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী।

এছাড়া মতিঝিল থানায় হত্যা মামলা নং ৮৫৪ (১০)২০১০ মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী। ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন ইতিমধ্যে ক্রোসফায়ারে নিহত হয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসী কামাল হোসেন বিপ্লব ওরফে পাভেল ১৮ মে নিজ বাড়ীতে আপন চাচা ও শ্বশুর আবুল হোসেন বেপারীর মৃত্যুর সংবাদ শুনে জানাজার নামাজে অংশগ্রহণ করার জন্য এসেছিলেন। তিনি ছোটবেলা থেকেই ঢাকায় বসবাস করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থাকায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

বিএম রবিউল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর