চট্টগ্রামে নতুন মাদক আইস উদ্ধার, গ্রেফতার ২

চট্টগ্রামে নতুন মাদক হিসেবে পরিচিত ক্রিস্টাল মেথ আইসসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৮ মে) গ্রেফতার দুই মাদক কারবারিকে আদালতে হাজির করা হয় বলে জানান চান্দগাঁও থানার ওসি মোঃ মঈনুর রহমান।

এর আগে মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত সোয়া ১২ টায় নগরীর চান্দগাঁও থানার মঈন খাজা রোডের বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং থেকে ১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আবদুর রহিমের ছেলে হামিদ হোসেন (২৮) ও চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ছাদেক নগর গ্রামের গাবতল এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মোঃ ফারুক (৩৮)।

চান্দগাঁও থানার ওসি মোঃ মঈনুর রহমান বলেন, মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাজা রোডের বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিংয়ের সামনের একটি পুকুর পাড় থেকে ক্রিস্টাল মেথসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে।

তাদের মধ্যে হামিদ হোসেনের কাছ থেকে ১০০ গ্রাম ও ফারুকের কাছ থেকে ৮৫ গ্রাম ক্রিস্টাল মেথ পাওয়া যায়। এসব মাদকের আনুমানিক দাম প্রায় সাড়ে ১৮ লাখ টাকা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

হুমায়ুন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর