পাটক্ষেতে মিললো বস্তাবন্দি অর্ধগলিত নারীর মরদেহ!

ফরিদপুরের বোয়ালমারীতে অজ্ঞাত নারীর মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার ময়েনদিয়া-ফরিদপুর সড়কের পাশে পাটক্ষেত থেকে বস্তাবন্দি অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারকারী থানার উপ-পরিদর্শক মো. কামরুল হোসেন জানান, উপজেলার দাদপুর ইউনিয়নের হাসামদিয়া গ্রামের মিলগেট এলাকার ময়েনদিয়া-ফরিদপুর সড়কের পাশে ফসলি মাঠের কাঁদায় মরদেহটি বস্তাবন্দি অবস্থায় দেখতে পায় স্থানীয় কৃষকরা। স্থানীয়রা মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে কবির শেখের পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে।

এর প্রায় একশো গজ দূরে নান্নু মোল্যার পাটক্ষেত থেকে উদ্ধার করা হয় মরদেহর মাথার অংশ। তবে তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। মরদেহর পরণে কালো রঙের প্যান্টি ও গায়ে গোলাপি ব্রা ছিলো। এছাড়া মরদেহর পাশে গোলাপি রঙের সালোয়ার ও লাল নীল কালো ছাপার জামা পড়ে ছিলো। বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলমসহ ফরিদপুরের সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার রাতে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৃথক পাটক্ষেত থেকে অর্ধগলিত দেহ ও মাথা উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে ৮ থেকে ১০ দিন আগে তাকে হত্যার পর মরদহ ফেলে রাখা হয়েছে। মরদেহর পরিচয় ও খুনিদের শনাক্ত করতে পুলিশ তৎপর রয়েছে। মরদেহর প্রাথমিক আলামত সংগ্রহ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর