পাকুন্দিয়ায় দৈনিক যায়যায়দিন এর উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরাম এর উদ্যোগে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ ই মে) সন্ধ্যায় পাকুন্দিয়া সরকারি কলেজ গেইট সংলগ্ন স্বপ্নছোঁয়া ক্যাফে এন্ড রেস্টুরেন্টে বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক (গৃহায়ণ তহবিল) ও জেজেডি ফ্রেন্ডস্ ফোরামের পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেজেডি ফ্রেন্ডস্ ফোরামের পাকুন্দিয়া উপজেলা শাখার উপদেষ্টা এবং দৈনিক যায়যায়দিন এর পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবির।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী জাফর আলী কলেজের প্রভাষক সাংবাদিক তরিকুল হাসান শাহীন। হাজী জাফর আলী কলেজের প্রদর্শক (রসায়ন) ও জেজেডি ফ্রেন্ডস্ ফোরামের পাকুন্দিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সোহাগের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনম তানভির হায়দার ভূঞা, এস আর ডি কলেজের ( হোসেন পুর) প্রভাষক আল হাসান সুমন।

এসময় আরো বক্তব্য রাখেন জেজেডি ফ্রেন্ডস্ ফোরামের পাকুন্দিয়া উপজেলা শাখার দপ্তর সম্পাদক আবু হানিফ, সদস্য হোসাইন মোঃ ফরহাদ, হৃদয় হোসেন, রাকিবুল হাসান হিমেল, রাফসান জামান প্রমুখ। পরে নৈশভোজের আয়োজন ও ১৭ তম প্রতিষ্ঠাতা পালনের প্রস্তোতি নিয়ে বিস্তর আলোচনা করা হয়।

হুমায়ুন/বার্তাবাজার/এম.এম

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর