আ.লীগ দাবি করে কিন্তু নৌকা না পেলেই বিদ্রোহী প্রার্থী হয়: এড. সামসুল

সোনারগাঁয়ের একটি পরিবার নিজেদের আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা দাবি করেন। আপনারা আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছেন ভালো কথা সেজন্য আপনাদের ধন্যবাদ। কিন্তু আওয়ামী লীগের পরিবার দাবি করে নৌকার মনোনয়ন না পেলেই নৌকার বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী হোন এটা কেমন আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নৌকার প্রার্থী সোহাগ রনির মনোনয়ন জমা দেয়ার সময় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা যারা আওয়ামী লীগ করি তারা শেখ হাসিনার সকল আদেশ নির্দেশ মেনে নৌকার পক্ষে কাজ করতে হবে। শেখ হাসিনা বিগত দিনে সোনারগাঁয়ে যাদের নৌকা প্রতিক দিয়েছেন আমরা তাদের সাথে থেকে তাদের নির্বাচন করেছি। আগামীতেও করবো। আজ ঐতিহাসিক মোগরাপাড়া ইউনিয়নে সোহাগ রনিকে নৌকা প্রতিক দিয়েছেন আমরা সকলে মিলে নৌকা প্রতিককে জয়ী করার জন্য কাজ করে যাবো।

সামসুল ইসলাম বলেন, কেন্দ্র থেকে আমাকে ডেকে সোহাগ রনির মনোনয়নপত্র আমার হাতে দিয়ে নেত্রী বলেছেন আপনি সোনারগাঁ আওয়ামী লীগের অভিভাবক। আপনার হাতে নৌকার মনোনয়নপত্র তুলে দিলাম আপনি আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ১৫ তারিখে নৌকাকে জয়ী করে আমাদের কাছে বিজয়ের মালা তুলে দিবেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার আবু জাফর বিরু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, ঢাকা কলেজের সাবেক সভাপতি ছগির আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

মীযানুর/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর