সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুষ্ঠিত

জামালপুরের সরিষাবাড়ীতে শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ এবং শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে মঙ্গলবার বিকেলে উপজেলার গণময়দান মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন প্রমুখ।

খেলায় সরিষাবাড়ী পৌরসভা, সাতপোয়া, কামরাবাদ বনাম পোগলদিঘা ও ডোয়াইল ইউনিয়ন অংশ গ্রহন করে। এসময় পৌরসভা, সাতপোয়া, কামরাবাদকে ১ গোলে পরাজিত করে পোগলদিঘা ও ডোয়াইল ইউনিয়ন বিজয়ী হয়।

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ ও শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগীতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি, জঙ্গিবাদসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যেই এ আয়োজন।’

মোস্তাক/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর