মাদ্রাসার ছাত্র বলাৎকারের অভিযোগে হুজুর গ্রেফতার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার উত্তর পারুলিয়া বটতলা হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষক গোলাম রব্বানীকে এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে ওই শিক্ষককে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করে হাতীবান্ধা থানা পুলিশ। গত সোমবার রাতে পারুলিয়া থেকে তাকে আটক করে হয়। এর আগে গত রোববার (১৫ মে) ওই মাদরাসার হুজুরের নিজ কক্ষে শিক্ষার্থীকে বলাৎকারের এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত শিক্ষক গোলাম রব্বানী একই উপজেলার দক্ষিণ পারুলিয়া সাতনালা স্কুল এলাকার আব্দুল হকের ছেলে বলে জানা গেছে। সে ওই মাদরাসার শিক্ষক হিসেবে কর্মরত এবং স্থানীয় একটি মসজিদের ইমামতি করেন।

জানা যায়, ওই মাদরাসায় হেফজ বিভাগের পড়ে বেজগ্রাম এলাকার ১৪ বছরের এক শিক্ষার্থী। সে স্থানীয় লজিং বাড়িতে খেয়ে রাতে অন্যান্য শিক্ষার্থীদের সঙ্গে মাদরাসায় থাকে। এদিকে গত রোববার অসুস্থতার অজুহাত দেখিয়ে হাত-পা টিপে নেওয়ার কথা বলে হুজুর গোলাম রব্বানী ওই শিক্ষার্থীকে তার ব্যক্তিগত কক্ষে নিয়ে যান।

পরে কিছুক্ষণ পা টিপে নেওয়ার পর ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে তাকে জোর পূর্বক বলাৎকার তরে শিক্ষক গোলাম রব্বানী। এ সময় ওই শিক্ষার্থী চিৎকার করতে চাইলে তাকে প্রাণনাশের ভয় দেখিয়ে চুপচাপ তার কক্ষে গিয়ে ঘুমাতে বলে হুজুর গোলাম রব্বানী।

পরদিন সকালে ওই শিক্ষার্থীর পায়খানার রাস্তায় ব্যথা শুরু হলে সে বাড়িতে গিয়ে কান্নাকাটি শুরু করে। শিশুটির কান্নার কারণ পরিবারের লোকজন জানতে চাইলে প্রথমে সে কাউকে কিছু বলতে না চাইলেও পরে পরিবারের চাপে সব কিছুই খুলে বলে। এদিকে ওই শিক্ষার্থীর বড় ভাই সিরাজুল ইসলাম পলাশ বাদী হয়ে গোলাম রব্বানীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে প্রাথমিক জিজ্ঞেসাবাদ শেষে তাকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম বলেন, গতকাল রাতে পারুলিয়া বটতলা হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার শিক্ষক গোলাম রব্বানীকে আটক করা হয়। তাকে আজ দুপুরে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

পরিমল চন্দ্র/বার্তা বাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর