শাজাহানপুরে হত্যার শিকার সেই শিশুর পরিচয় মিলেছে

বগুড়ার শাজাহানপুরে গলায় ফাঁস লাগিয়ে হত্যার শিকার শিশুটির (১২) পরিচয় জানতে পেরেছে পুলিশ। শিশুটির নাম সামিউল ইসলাম। বাবা জাহাঙ্গীর আলম, মা ছালেহা বেগম। শিশুটি উপজেলার সাজাপুর পূর্বপাড়া তালিমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল। মা ছালেহা বেগম ছেলেকে নিয়ে উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর কাগজিপাড়া গ্রামে বাবা আবু তালেবের বাড়িতে থাকেন।

হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশু সামিউল ইসলামের সৎ বাবা ফজলুর রহমান ও মাদ্রাসার হুজুর আবু মুসাকে থানায় নিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৭ মে) সকাল ১০টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের মানিকদিপা উত্তরপাড়া গ্রামের জনৈক হাফিজার রহমানের লাউয়ের মাঁচার খুঁটির সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় সামিউল ইসলামের মরদেহটি উদ্ধার করা হয়।

মাদ্রাসার হুজুর আবু মুসা জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে সামিউল ইসলামের সৎ বাবা ফজলুর রহমান তার ছেলেকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে সামিউল ইসলামকে মাদ্রাসা থেকে নিয়ে যায়। এরপর সকালে সামিউলের মৃত্যুর খবর পান।

সামিউলের মা ছালেহা বেগম জানান, দুই বছর আগে তার ছেলে সামিউল ইসলামকে সাজাপুর পূর্বপাড়া তালিমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় ভর্তি করেন। দেড় মাস আগে সামিউলের বাবা জাহাঙ্গীর আলমকে তিনি স্বামী তালাক করেন। এর কয়েক দিন পর ফজলুর রহমানকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তার দ্বিতীয় স্বামী ফজলুর রহমান তার আগের পক্ষের ছেলে সামিউল ইসলামকে সহ্য করতে পারতেন না। এনিয়ে তার দ্বিতীয় স্বামীর সাথে অনেক বার ঝগড়াঝাটি হয়েছে। একারণে তিনি দ্বিতীয় স্বামী ফজলুর রহমানকেও কয়েক দিন আগে তালাক করেন। কিন্তু ফজলুর রহমান তার পিছু ছাড়ছিলেন না। আবারো তার সাথে সংসার করার জন্য চাপাচাপি করছিলেন। সংসার না করার কারণে তার ছেলেকে ফজলুর রহমান হত্যা করেছে বলে জানান ছালেহা বেগম।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানায় আনা হয়েছে। দ্রুত হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে জানান তিনি।

মিনহাজুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর