কুমারখালীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

নানা আয়োজনের মধ্যে দিয়ে কুষ্টিয়ার কুমারখালীতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। ১৯৮১ সালের ১৭ মে দীর্ঘ নির্বাসন শেষে তিনি দেশের মাটিতে ফিরে আসেন।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে ৪১ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে উপজেলা পাবলিক লাইব্রেরীর সামনে থেকে আনন্দ শোভাযাত্রা টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু ম্যুরালে এসে শেষ হয়।পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিশির আহমেদ নয়নের সঞ্চালনায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি এসএম রফিক, পৌর যুবলীগের সভাপতি তুহিন শেখ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরুণসহ উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোশারফ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর