সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অসংক্রামক ব্যাধি, সড়ক দূর্ঘটনা, সর্প দংশন এবং সংশ্লিষ্ট বিষয়ের উপর স্বাস্থ্য সচেতনতা মুলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরার সিভিল সার্জনের সম্মেলন কক্ষে সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াতের সভাপতিত্বে সকাল দশটায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা পুলক কুমার চক্রবর্তী। আলোচনা করেন সাতক্ষীরা মেডিকেল কলেজের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: সালমান হোসেন।

স্বাস্থ্য অধিদপ্তরের লাইফস্টাইল হেলথ এডুকেশন ও প্রমোশন স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর আয়োজনে অনুষ্ঠিত কর্মশালা বাস্তবায়ন করে সাতক্ষীরা সিভিল সার্জন অফিস। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দেশ টিভি’র শরীফুল্লাহ কায়সার সুমন, চ্যানেল টোয়েন্টিফোরের আমিনা বিলকিস ময়না, পৌর কাউন্সিলর শফিকউদদৌলা সাগর, অনিমা রাণী ও কায়সারুজ্জামান হিমেল।

আরও বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাজী মোমিন উদ্দীন, ব্র্যাকের আশরাফুল ইসলাম, সুশীলনের মনিরুজ্জামান প্রমুখ।

মীর খায়রু/বার্তাবাজার/এম.এম

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর