ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার

ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার শিশু পার্কের পাশে একটি নতুন বাড়ির নির্মান কাজে মাটির খোঁড়ার সময় বাক্স ভর্তি ২৭টি পরিত্যক্ত অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, এখানে নাজির হাওলাদার নামের এক বীর মুক্তিযোদ্ধার একটি পুরাতন ভবন ছিল। ভবনটি ভেঙে নতুন করে নির্মাণের জন্য কাজ শুরু করেছেন তার নাতি হানিফ। মঙ্গলবার দুপুরে মাটি খোঁড়ার কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় অস্ত্র দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে এখন পর্যন্ত ২৭টি অস্ত্র উদ্ধার করে।

মঙ্গলবার (১৭ মে) বিকেল ৩টার দিকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, অস্ত্রগুলো পরিত্যক্ত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের সময় এগুলো ব্যবহৃত হয়েছিল।

তিনি আরও বলেন, অস্ত্র আরও আছে কি না তা জানতে পুলিশ কাজ করছে। ভবনের মালিককে খবর দেওয়া হয়েছে। তিনি পঞ্চগড়ে থাকায় আসতে দেরি হচ্ছে। আমরা তার জন্য অপেক্ষা করছি।

সুমন/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর