শার্শার বাগাআঁচড়ায় রাতেও উড়ছে জাতীয় পতাকা

যশোরের শার্শা উপজেলার একটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাতেও জাতীয় পতাকা টানানো থাকে। সোমবার (১৬ই মে) রাত ৯ টার দিকে উপজেলার ৮নং বাগাআঁচড়া ইউনিয়ন পরিষদের কার্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখা গেছে।

এদিকে ইউপি চেয়ারম্যানের অবহেলায় রাতেও জাতীয় পতাকা না নামানোয় ক্ষোভ জানিয়েছেন স্থানীয় লোকজন।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্থানীয় সচেতন মহল জানান, সোমবার রাত ৯টার দিকে তারা ইউপি কার্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখেন। বিষয়টি দেখে তাদের খারাপ লেগেছে। জাতীয় পতাকার সম্মান অক্ষুন্ন রাখতে আরও দায়িত্বশীল হওয়া প্রয়োজন। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচারের দাবিও জানান তারা।

এ বিষয়ে অত্র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক এর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার মিটিং ছিল, আমি এখন এলাকর বাহিরে অবস্থান করছি। তবে রাতে আমার পরিষদে পতাকা উড়ছে আমি জানতে পেরেছি। বিষয়টি দেখার জন্য ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ পাঠাচ্ছি।

এ ব‍্যাপারে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল বলেন, বিষয়টি আমার জানা নাই। যদি এমন হয় তবে অবশ্যই পরিষদ কতৃপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

আশরাফুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর