শেরপুরে ধর্ষণ চেষ্টা মামলায় এক ব্যক্তি আটক

বগুড়ার শেরপুরে মহিপুর নতুন পাড়া গ্রামে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় মিলন মন্ডল (২৪) কে আটক করেছে পুলিশ। সোমবার (১৬ মে) বিকালে তাকে আটক করে।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর নতুনপাড়া গ্রামের সামছুল মন্ডলের স্ত্রী খাদিজা বেগম তার ৪ বছরের শিশু কন্যাকে নিয়ে জনৈক মোহাম্মদ শফি হাজির চাতালে ধান শুকানোর জন্য গেলে শিশুটি সাড়ে ৩ টার দিকে চাতালের হাউজে গোসল করতে যায়। হাউজে পানি না থাকায় একই এলাকার মোজাফফর মন্ডলের ছেলে মিলন মন্ডল পানি দেয়ার কথা বলে ফুঁসলিয়ে শিশুটিকে তাহার বাড়িতে নিয়ে যায়।

টেলিভিশন দেখার কথা বলে লম্পট মিলন তার ঘরের মধ্য খাটের উপর নিয়ে তার পরনের প্যান্ট খুলে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে তার মা এগিয়ে আসলে মিলন পালিয়ে যায়। পরে শিশুটির বাবা সামছুল মন্ডল বাদি হয়ে মিলন মন্ডলের বিরেুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শেরপুর থানার এসআই শাহাদাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামি মিলন কে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে ওই শিশুর মা খাদিজা বেগম জানান, বিষয়টি অন্য কাউকে বললে মিলন আমাকে হত্যা করবে বলে হুমকি প্রদান করেছে। আমি আদালতের কাছে এর সঠিক বিচার প্রার্থনা করছি।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, ধর্ষণ চেষ্টার মামলায় মিলনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাশেদুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর