স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন ইমাম

আগামী ১৫ জুন পটুয়াখালীর সদর উপজেলার ৭ নং কালিকাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাইফুর রহমান ইমাম। মঙ্গলবার (১৭ মে) দুপুরে সিনিয়র জেলা নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা খান আবি শাহানুর খান এর হাতে এ মনোনয়ন ফরম জমা দেন।

এর আগে সকাল ১০ টায় চেয়ারম্যান বাড়ির মসজিদের সামনে তার সমার্থকদের নিয়ে দোয়া ও মিলাদ এবং তাদের পারিবারিক কবরস্থান জিয়ারত করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ সাইফুর রহমান ইমাম।

এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ সাইফুর রহমান ইমাম বলেন, আপনাদের দোয়া ও সমার্থনে আমি প্রার্থী হয়েছি। আমি ১৯৯৮-১৯৯৯ সালে স্থানীয় সরকার মন্ত্রণালয় হতে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি নির্বাচিত হয়ে কালিকাপুর ইউনিয়নে কোন প্রকার ট্যাক্স নেইনি। আমার সময় কোন এলাকায় কোন প্রকার বাশের সাকো ছিলো না। আমি কোন অন্যায়কে প্রশ্রয় দেইনি আর কোন দিন দিবোও না।

তিনি আরো বলেন, জনগন যদি সুষ্ঠু ভাবে ভোট দিতে পারে তবে ১০০% আশাবাদী কালিকাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি জয়ী হবো।কোন অপশক্তি আর পেশীশক্তি দিয়ে জনগণকে হয়রানি করে নির্বাচনে জয়ী হওয়া যাবে না বলে বলেন তিনি।

নয়ন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর