দুর্গাপুরে প্রাক্তন ইউপি সদস্য ও ৮ম শ্রেণির শিক্ষার্থীকে মারধর, থানায় অভিযোগ

নেত্রকোনার দুর্গাপুরে তুচ্ছ ঘটনার জের ধরে সাবেক ইউপি সদস্য মশিউর রহমান (৩৬) ও অষ্টম শ্রেণির শিক্ষার্থী আশিকুর রহমান (১৫) কে মারধরের অভিযোগ উঠেছে। গত ১৬ মে দুপুরে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গুজিরকোনা গ্রামে এ ঘটনা ঘটে। পরে ওইদিন রাত ১০টার দিকে ভুক্তভোগী মশিউর রহমান ৬জনকে অভিযুক্ত করে দুর্গাপুর থানায় এক অভিযোগ দাখিল করে।

অভিযুক্তরা হলেন, একই গ্রামের প্রতিবেশী (১)মোন্তাজ আলী (৪৫), (২) সোহেল মিয়া(২৫), (৩)মাসুদ মিয়া(২১) (৪) শফিকুল ইসলাম(৩০) (৫)পারভিন আক্তার (৪৭)। গুরুতর জখমী আশিকুর রহমান গুজিরকোনা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ।

অভিযোগ থেকে জানা য়ায়, গত রোববার (১৫ মে) অভিযুক্তদের জমিতে ৪টি হাঁস গেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে মারধরের চেষ্টা করে। ওই ঘটনার পরদিন সোমবার(১৬মে) দুপুর ১টার দিকে প্রতিবেশী আব্দুল রশিদের বাড়ীর সামনে নিজস্ব পুকুরে গরু ধৌত করাতে গেলে মশিউর রহমানের ভাই আনিসুর রহমান (২৬) এর ওপর অতর্কিত হামলা চালায় অভিযুক্তরা।

এ সময় মারধর ফিরাতে গেলে মশিউর রহমান ও তার পুত্র শিক্ষার্থী আশিকুর রহমানকে মারধর করে এবং প্রাণনাশের হুমকী দেন অভিযুক্তরা। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে আনিসুর রহমান বাসায় ফিরলেও বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে মশিউর রহমান ও শিক্ষার্থী আশিকুর রহমান ।

সাবেক ইউপি সদস্য মশিউর রহমান ও শিক্ষার্থী আশিকুর রহমানকে মারধরের অভিযোগ উঠা মোন্তাজ আলীর নিকট জানতে চাইলে তিনি বলেন, কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়েছে। মারধরের কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজেশ/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর