ঘোড়াঘাটে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী রাজন আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে রাজন মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ৮০ পিচ ইয়াবা। যার বাজারমূল্য প্রায় ৪০ হাজার টাকা। সোমবার (১৬ মে) সন্ধায় পৌর এলাকার আজাদমোড়ে অভিযান চালিয়ে ইয়াবা কেনাবেচার সময় তাকে আটক করে পুলিশ। আটক রাজন (৩৫) ঘোড়াঘাট পৌর এলাকার দক্ষিন নয়াপাড়া গ্রাম মৃত মকবুল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ঘোড়াঘাট সহ আশপাশের বিভিন্ন থানার ৯টি মাদক মামলা বিচারাধীন আছে।

পুলিশ জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন খবর পেয়ে সোমবার সন্ধায় উপ-পরিদর্শক (এসআই) তপন দাসের নেতৃত্বে পুলিশের একটি দল পৌর এলাকার আজাদমোড় সিনেমা হল সড়কের সেকেন্দার আলীর চাতালের সামনে অভিযান চালায়। এসময় ইয়াবা বিক্রি করা অবস্থায় মাদক ব্যবসায়ী রাজনকে আটক করে পুলিশ এবং তার সহযোগী আরো একজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে রাজনের ডান পকেট থেকে পলিথিনের কাগজে মোড়ানো ৮০ পিচ ইয়াবা জব্দ করে তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, মাদক ব্যবসায়ী রাজন দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সাথে জড়িত। সোমবার তাকে ইয়াবা সহ আটক করে রাজন সহ তার এক পলাতক সহযোগীর বিরুদ্ধে আমরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছি। আসামীকে মঙ্গলবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে। অপর একজন আসামীকে গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

লোটাস আহম্মেদ/বার্তাবাজার/জে আই

 

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর