বরিশালের বর্ষসেরা এসিল্যান্ড হলেন গৌরনদীর প্রিন্স

বরিশাল জেলার বর্ষসেরা এসিল্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছেন গৌরনদী সহকারী কমিশনার (ভূমি) আরিফুল ইসলাম প্রিন্স। একজন চৌকস অফিসার হিসাবে দায়িত্ব পালন, উপজেলায় কর্মকালীন সময়কে মূল্যায়ন ও ভূমি সেবায় বিশেষ স্বীকৃতিস্বরূপ অবদান রাখায় বরিশালের শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত হন তিনি। শ্রেষ্ঠত্বের বিষয়টি বার্তা বাজারকে নিজেই নিশ্চিত করেছেন আরিফুল ইসলাম প্রিন্স নাহাত ।

জানা যায়, গৌরনদী সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদানের পর থেকে আরিফুল ইসলাম প্রিন্স একজন সৎ অফিসার হিসেবে উপজেলা বাসীর নিকট পরিচিত হয়েছেন প্রিয় মানুষ হিসেবে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গৌরনদী বাসীর কাছে একজন করোনা যোদ্ধা হিসেবে আলোচিত ও প্রিয় হয়ে উঠেন আরিফুল ইসলাম প্রিন্স। বিভিন্ন সময়ে উপজেলার একাধিক স্থানে অন্যায়ের বিরুদ্ধে সাধারণ জনগণের স্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা বাসীর কাছে ভরসার মানুষ হয়ে উঠেন তিনি। এছাড়াও স্বচ্ছতার সাথে ভূমিসেবা প্রদান ও সহজীকরণ, সরকারি স্বার্থ, সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণের জন্য অভিযান অব্যাহত রাখা, সরকারি রাজস্ব বৃদ্ধিতেও ভূমিকা রাখেন আরিফুল ইসলাম প্রিন্স।

সহকারী কমিশনার ভূমি আরিফুল ইসলাম প্রিন্স বলেন, দায়িত্ব পালনকালে সংশ্লিষ্টদের সহযোগিতায় জন্য এই কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে। এজন্য জেলা প্রশাসকসহ সকল কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, ভূমি অফিস, সকল ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তারা পাশে ছিলেন বলেই আজ আমি শ্রেষ্ঠত্ব অর্জন করতে পেরেছি।

আরিফিন রিয়াদ/বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর