ট্রাক থেকে লোহার এঙ্গেল পড়ে ট্রেন চলাচল বন্ধ ! 

গাজীপুরের শ্রীপুরে চলন্ত ট্রাক থেকে লোহার এঙ্গেল রেল লাইনের ওপর পড়ে যাওয়ায় ঢাকা ময়মনসিংহ রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। রেল লাইনে এঙ্গেল পড়ে থাকায় ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র ট্রেনটি শ্রীপুর স্টেশনের দক্ষিনে আউটার সিগন্যালে অপেক্ষমান রাখা হয়েছে।

সোমবার (১৬ মে) সন্ধা সাড়ে সাতটার দিকে শ্রীপুর রেল স্টেশনের দক্ষিন পাশে রেল লাইনের ওপর চলন্ত ট্রাক থেকে লোহার এঙ্গেল গুলো পড়ে যায়। এতে প্রায় এক ঘন্টা রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শী সিরাজ উদ্দিন জানান, হঠাৎ করে মাওনাগামী একটি চলন্ত ট্রাক থেকে লোহার এঙ্গেল গুলি পড়ে গিয়ে স্বজোরে শব্দ হয়। লোকজন ছুটাছুটি করে আসতে থাকলে ট্রাক ড্রাইভার দ্রুত ট্রাক নিয়ে চলে যায়।

শ্রীপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার শামিমা জানান, অপ্রত্যাশিতভাবে লোহার এঙ্গেল গুলি রেল লাইনের ওপড় পড়ে যাওয়ায় আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বিষয়টি উর্ধতন কতৃপক্ষকে জানানো হয়েছে। এঙ্গেল গুলি লোহার হওয়ায় ক্রেন ছাড়া সরানো সম্ভব না।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর