চট্টগ্রামে ছিনতাইয়ের অভিযোগে অটোরিকশা চালক গ্রেফতার

চট্টগ্রামে এক যাত্রীর স্বর্ণালঙ্কারসহ ব্যাগ চুরির অভিযোগে এক অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) ভোররাতে নগরীর কোতোয়ালি থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকা থেকে মতিন মিয়া (২৫) নামের এক সিএনজি অটোরিকশা চালককে গ্রেফতার করা হয়। এ সময় চোরাই কাজে ব্যবহৃত অটোরিকশাটিও (চট্ট মেট্রো-থ-১৩-৩৭৮৫) আটক করে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবীর বলেন, কোতোয়ালি থানা এলাকার সতীশ বাবু লেনের বাসিন্দা অনুপ সেন পরিবার নিয়ে গত শনিবার (১৪ মে) সকালে ঢাকা থেকে তুর্ণা নিশিতা ট্রেনে চট্টগ্রাম রেলস্টেশনে আসেন। স্টেশন থেকে একটি অটোরিকশা করে তিনি বাসায় ফেরেন। এ সময় গাড়ি থেকে নেমে স্ত্রী সন্তানদের বাসার সিঁড়িতে তুলে দিয়ে এসে দেখেন অটোরিকশাচালক ভাড়া না নিয়ে গাড়িতে রাখা ব্যাগটি নিয়ে পালিয়ে গেছে।

তিনি আরো বলেন, ব্যাগে অনুপ সেনের নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণালংকার ছিল। পরে অনুপ সেন কোতোয়ালী থানায় একটি মামলা করেন। যার পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলের আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে অটোরিকশাটি সনাক্ত করা হয়। এরপর ‘আমার গাড়ি নিরাপদ’ অ্যাপসের মাধ্যমে গাড়ির চালকের পরিচয় নিশ্চিত হয়ে সোমবার ভোররাতে রেল স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতার চালক মতিনের দেওয়া তথ্য অনুযায়ী, বায়েজিদ বোস্তামী এলাকা থেকে চুরি যাওয়া ব্যাগসহ নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। তাকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার মতিন মিয়া গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানাধীন নলডাঙ্গা প্রতাপ গ্রামের বাসিন্দা। তিনি বর্তমানে বায়েজিদ বোস্তামীর চন্দ্রনগর বাজার টেক্সটাইল এলাকার সরোয়ার সাহেবের কলোনীতে বসবাস করেন।

হুমায়ুন/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর