পাবনায় পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শিল্প ও পণ্য মেলা উদ্বোধন

পাবনায় মাসব্যাপি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) এর উদ্যোগে শিল্প ও পণ্য মেলার উদ্বোধন হয়েছে।

সোমবার (১৬ মে ) বিকেলে পাবনা জেলা পুলিস লাইনস্ মাঠে মাসব্যাপী এই প্রবেশ ফটকে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বিপিএম পিপিএম। পরে মেলা মাঠে আয়োজিত আলোচনা সভায় অংশ গ্রহণ করেন তিনি।

জেলা পুলিশ কল্যাণ সমিতির সভাপতি শাহরিনা জাহানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা আ.লীগের সভাপতি ও জেলা পষিদের প্রশাসক রেজাউল রহিম লাল, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সিআইডি পুলিশ সুপার ফজলে এলাহী, জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রের আব্দুল আলা মামুন, আতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, জেলা অইনজীবী বার সমিতির সভাপতি অ্যাড. মাসুদ খন্দকার, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমুখ।

বিশ্ব এবং দেশব্যাপী করোনা মহামারি হওয়ার কারণে স্বাভাবিক জীবন যাপন থমকে গিয়েছিল। দেশের যে কোন সেবামূলক কাজে পুনাক তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সবসময়। সকল শ্রেণী পেশার মানুষের বিনোদন ও ব্যবসা বাণিজ্যের প্রসারের লক্ষে জেলাতে এই প্রথম বারেরমত এই আয়োজ করছে পুনাক। জেলা এবং জেলার বাহিরে প্রায় শতাধিক ব্যবসায়ি এই মেলাতে অংশ গ্রহণ করছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পযর্ন্ত মেলার গেট খোলা থাকবে। মেলাতে খাদ্য, বস্ত্র, হস্তশিল্প, কুটির শিল্প, ইলেকট্রনিক সামগ্রী পাওয়া যাবে।

এছাড়া মেলায় আগত দর্শনার্থীদের জন্য প্রতিদিন থাকছে সাংস্কৃতকি অনুষ্ঠান। আর শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন প্রকার রাইড এর ব্যবস্থা করা হয়েছে। মেলার সার্বিক সহযোগিতা করছেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি পাবনা নামে একটি বে-সরকারি প্রতিষ্ঠান।

মাসুদ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর