পিরোজপুরে সাংবাদিক আমির খসরুর মায়ের রহস্যজনক মৃত্যু

পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিমের স্ত্রী এবং ভয়েস অব আমেরিকার সাংবাদিক আমির খসরুর মা সিতারা হালিমের (৭৪) রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ মে) সকালে পিরোজপুর শহরের সিআইপাড়াস্থ নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় দড়ি জাতীয় বস্তু দিয়ে ফাঁস দেওয়ার চিহৃ রয়েছে।

রহস্যজনক মৃত্যুর শিকার সেতারা হালিমের মেয়ে সহযোগী অধ্যাপক সালাম আরজু জানান, শহরের সিআইপাড়া এলাকার তাদের নিজেদের বাসভবনে ২য় তলায় তার মা একা থাকতো। রবিবার রাত সাড়ে ৮টার দিকে মোবাইল ফোনে সর্বশেষ তার মায়ের সাথে কথা হয়। আজ সোমবার সকালে তাদের বাসায় রং করার জন্য আব্দুল কুদ্দুস নামের একজন লোক তাদের বাসায় এসে দরজায় ডাকাকাকি করে। কোন সাড়া না পেয়ে সে বাসার নিচের তলায় ভাড়াটিয়ার কাছে বিষয়টি জানান। এরপর দোতালার পিছনের দরজা দিয়ে ডাকতে গেলে তার নিথর দেহ পড়ে থাকতে দেখতে পান তারা।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রাতে তাকে হত্যা করে ঘরের ভিতরে মেঝেতে ফেলে রাখা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শাহজাহান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর