ধুনটে মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানি, আসামী গ্রেফতার

বগুড়ার ধুনটে আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যে শিশুকে শ্লীলতাহানির ঘটনায় গেদা আকন্দ (৩৪)-কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) ভোর ৫টার দিকে ধুনট থানার পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ধুনট সদর ইউনিয়নের পারধুনট গ্রামের তার আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন উপজেলার ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া গ্রামের ওসমান গনির ছেলে গেদা আকন্দ।

ধুনট থানার মামলার এজাহার সূত্রে জানা যায়, মাদ্রাসা থেকে ছুটি নিয়ে তার গ্রামের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে আসে ওই শিশু। গত শনিবার (১৪ই মে) বেলা অনুমান ১১টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে মেয়েটিকে আম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিজের ঘরের পেছনে নিয়ে যান গেদা আকন্দ।

এরপর মেয়েটিকে শ্লীলতাহানি করলে মেয়েটি চিৎকার করলে প্রতিবেশী লোকজন এগিয়ে আসছিল তখন গেদা আকন্দ কৌশলে পালিয়ে যায়।

ওই দিনই শিশুর বাবা বাদী হয়ে গেদা আকন্দের বিরুদ্ধে  ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার সত্যতা পাওয়ায় রোববার রাতে লিখিত  অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে আসামী গেদা আকন্দ। সোমবার দুপুরে তাকে  জেল হাজতে প্রেরণ হয়েছে।

রাশেদুল/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর