মেহেরপুর জেলা আ.লীগের সভাপতি ফরহাদ, সাধারণ সম্পাদক খালেক

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে সভাপতি ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেককে সাধারণ সম্পাদক করে মেহেরপুর জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৬ মে) বিকাল ৪টার সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম তাদের নাম ঘোষণা করেন। এছাড়া সহ সভাপতি এ্যাড মিয়াজান আলী, জিয়াউদ্দীন বিশ্বাস, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল মান্নান ও এ্যাড: ইয়ারুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক পদে সাবেক এমপি আব্দুল মান্নান ও এ্যাড: ইব্রাহীম শাহিনের নাম ঘোষণা করা হয়।

শহীদ শামসুজ্জোহা পার্কে দুপুর ১২টায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠান শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, ঝর্ণা সরকার এমপি।

এসময় মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নান, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব গোলাম রসুল সহ আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

এর আগে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ভার্চুয়ালী উদ্বোধনী বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অর্থপাচার মামলায় ভারতে আটক বহুল আলোচিত পি কে হালদার আওয়ামী লীগের কেউ নয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দাবির প্রতিবাদ করে তিনি বলেন, অর্থপাচারের তালিকা করতে হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নয়, আগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতা যারা অর্থ পাচার করেছেন তাদের তালিকা প্রকাশ করার দাবি করেন তিনি।

মাসুদ/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর