‘ওবায়দুল কাদের বুঝতে পারছেন আগামীতে ক্ষমতায় আসবে বিএনপি’

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে বেগম খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন। সোমবার (১৬ মে) জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রশ্নের জবাবে বিএনপির এই নেতা বলেন, ওবায়দুল কাদের বলেছেন বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবেন- তারমানে তিনি বুঝতে পারছেন বিএনপি আগামীতে ক্ষমতায় আসবে। উনি কি দেখতে পারছেন না, দেশের প্রত্যেকটা মানুষ জানে, বিএনপি ক্ষমতায় আসবে ইনশাল্লাহ। আর তখন খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন।

ড. মোশাররফ বলেন, শেখ হাসিনা এক সাক্ষাৎকার বলেছিলেন, তিনি আর প্রধানমন্ত্রী হতে চান না। কারণ তিনি ইতোমধ্যে চার বার প্রধানমন্ত্রী হয়েছেন। তাহলে ওবায়দুল কাদের বলেন, আপনারা যদি এবারে না পারেন আর ১০ বছর পর ক্ষমতায় আসেন- কে আপনাদের প্রধানমন্ত্রী হবেন? বলেন।

বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনার অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাব না। শুধু বিএনপি একা নই, দেশের মানুষ ও বিভিন্ন রাজনৈতিক দলও বলছে যাবে না।

ড. মোশাররফ বলেন, আপনারা (বর্তমান সরকার) শ্রীলঙ্কার দিকে তাকান। আপনাদের শুভ বুদ্ধির উদয় হোক। স্বেচ্ছায় পদত্যাগ করেন ও সংসদ বাতিল করেন। একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের রাস্তা পরিষ্কার করে দেন। তাহলে হয়ত জনগণ আপনাদের ওপরে দয়াও করতে পারেন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর