বড়াইগ্রামে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলায় প্রবাসী যুবক আটক

নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের ৮ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলার আসামী সিঙ্গাপুর প্রবাসী নাজমুল ইসলাম নাহিদ (২৬) কে আটক করেছে র‍্যাব। নাজমুল ইসলাম উপজেলার জোনাইল ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের আজাহার আলীর ছেলে।

সোমবার (১৬ মে) দুপুরে র‍্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা যায়, র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে আজ সোমবার (রোববার দিবাগত ভোররাত) ভোর ৩টা ৩০ মিনিটের দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার মহানন্দাগাছা টানপাড়া গ্রামে একটি অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামীকে আটক করে র‍্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গত শনিবার (১৪ই মে) বিকেলে ভিকটিম নানার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলো। পথে উপজেলার জোনাইল ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের আজাহার হোসেনের ছেলে সিঙ্গাপুর প্রবাসী নাজমুল হাসান নাহিদ তাকে জোরপূর্বক রাস্তার পাশে আমজাদ হোসেনের আখের জমিতে নিয়ে ধর্ষণ করে। এসময় মেয়েটির কান্নার শব্দে প্রতিবেশীরা এগিয়ে এলে নাজমুল পালিয়ে যায়। পরদিন রোববার (১৫ই মে) মেয়েটির বাবা বাদি হয়ে বড়াইগ্রাম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

উক্ত ধর্ষণের বিষয়টি স্থানীয় লোকজনের মধ্যে ব্যাপক আলোড়ন ও এলাকায় চাঞ্চল্য সৃষ্টিসহ স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় ব্যাপকভাবে প্রচারিত হয়। র‍্যাব অভিযুক্ত ধর্ষণকারীকে আটকের লক্ষে গোয়েন্দা তৎপরতা ও নজরদারী জোরদার করে। এর প্রেক্ষিতে নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ধর্ষক নাজমুলকে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আটক করতে সক্ষম হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত নাজমুল হাসান নাহিদ ভিকটিমকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছে। আটককৃত অভিযুক্তকে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

শুভ/বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর