টিসিবি ১১০ টাকায় তেল বিক্রির ঘোষণা দিয়ে হঠাৎ স্থগিত কর‌লো

হুট করেই বোতলজাত সয়াবিন তেল ১১০ টাকা করে বিক্রি করার ঘোষণা দিয়ে স্থগিত করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। আজ রোববার (১৫ মে) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির এ তথ্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার (১৬মে) থেকে শুরু হতে যাওয়া বিক্রয় কার্যক্রম অনিবার্য কারণে স্থগিত করা হল। তবে বিজ্ঞপ্তিতে পণ্য বিক্রি কার্যক্রম স্থগিত করার কোনো কারণ উল্লেখ করা হয়নি।

এর আগে গত ১১ মে এক বিজ্ঞপ্তিতে টিসিবি জানায়, বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে নিম্ন আয়ের মানুষের কাছে সাশ্রয়ী ও ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি করবে টিসিবি। এজন্য সারা দেশে সব মহানগরী জেলা ও উপজেলায় ২৫০-৩০০টি খোলা ট্রাকের মাধ্যমে আগামী ১৬ মে থেকে ৩০ মে পর্যন্ত বিক্রি কার্যক্রম চলবে।

প্রসঙ্গত, বাজারে বোতলজাত প্রতি লিটার সয়াবিন তেলের দাম বেড়ে ১৯৮ টাকা হয়েছে। কিন্তু এই তেল ১১০ টাকায় সরবরাহ করার ঘোষণা দিয়েছিল টিসিবি।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর