রাঙ্গাবালীতে পরিবারের সাথে ঝগড়া; যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বন থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরলক্ষী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ঐ ব্যক্তির নাম রাসেল ফরাজী (২১) । তিনি ওই গ্রামের বেল্লাল ফরাজীর ছেলে। নদ-নদীতে গিয়ে ট্রলার নিয়ে মাছ ক্রয় করার শ্রমিক হিসেবে কাজ করা ছিল তার পেশা। সূত্র জানায়, দুই মাস আগে রাসেল বিয়ে করে। কিছুদিন ধরে কাজে যেতে তার অনীহা শুরু হয়। এনিয়ে রাসেলকে পরিবারের পক্ষ থেকে কাজে যেতে চাপ দেওয়া হচ্ছিল। শনিবার রাতে ঝগড়াঝাটিও হয়।

স্থানীয়রা জানায়, পরিবারের কথামত নিজেদের খাওয়ার জন্য রোববার সকাল ১০ টায় মাছ ধরার কথা বলে ঘর থেকে বের হয় রাসেল। পরে জানা যায় সে জাল নেয়নি, শুধু রশি নিয়ে মাছ ধরতে গেছে। এমন অবস্থায় পরিবারের সন্দেহ হলে একপর্যায় রাসেলকে খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন। পরে দুপুরে বাড়ি থেকে এক কিলোমিটার দূরের খাল সংলগ্ন একটি বনে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরিবার বলছেন, রাসেলের ভূতপ্রেতের আছড় ছিল। মাঝেমধ্যে উল্টাপাল্টা কথা বলতো। নিজের হাত নিজেই ব্লেড দিয়ে হাত কাটতো।

এ ব্যাপারে রাঙ্গাবালীর চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহম্মাদ মিজান বলেন, ‘ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। খোঁজখবর নিয়ে যতটুকু জেনেছি, অনেকদিন ধরে মাথায় একটু সমস্যা ছিল। ধারণা করছি, সে নেশাটেশা করতো।’

সাব্বির/বার্তাবাজার/এম.এম

 

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর