মোবাইলে প্রেম, থানায় বিয়ে, অতঃপর…

বগুড়ার শেরপুর থানায় এক প্রেমিক যুগলের বিয়ে সম্পন্ন হয়েছে। পুলিশের মধ্যস্থতায় দুই পরিবারের সম্মতিতে তিন লাখ টাকা দেনমোহরে শনিবার দুপুরে থানার সার্ভিস ডেলিভারি সেন্টার কক্ষে তাদের বিয়ে দেয়া হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে শেরপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া পশ্চিমপাড়া গ্রামের ফজর আলীর ছেলে সুমন সেখের (২৩) সঙ্গে গাজীপুর জেলার মণিপুর এলাকার মতিন সেখের মেয়ে মাহি সেখের (২১) মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ দুই বছর ধরে যোগাযোগ অব্যাহত থাকার সূত্র ধরে গত শুক্রবার (২২মার্চ) মাহি সেখ তার এক ফুফাতো বোনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে শেরপুর উপজেলার বাগড়া গ্রামস্থ সুমন সেখের বাড়িতে এসে ওঠেন।

তিনি আরও জানান, স্থানীয় লোকজন ঘটনাটি জানতে পেরে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। একপর্যায়ে উভয় পরিবারের সম্মতিতে কাজি ডেকে জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে থানায়ই সুমন সেখ ও মাহি সেখের বিয়ে দেয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর