মোস্তাফিজের ইস্যুটা হচ্ছে ভেরি সিম্পল: পাপন

আগতপ্রায় বাংলাদেশ-শ্রীলঙ্কার টেস্ট সিরিজে মোস্তাফিজুর রহমানের না খেলা নিয়ে ব্যাপক সমালোচনা চলছে। আইপিএলে ব্যস্ত থাকা মোস্তাফিজের উপর চরম ক্ষিপ্ত টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। ইনজুরির কারণে দুই ম্যাচের এই সিরিজে পেসার সঙ্কটে রয়েছে বাংলাদেশ। তবে বিষয়টিকে ভেরি সিম্পল মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ রবিবার (৮ই মে) বিসিবিতে সাংবাদিকদের নাজমুল হাসান পাপন বলেন, ‌‌‌‌ইস্যুটা হচ্ছে ভেরি সিম্পল। আমি জানি না কেন এই ইস্যুটা আসছে। এখানে কনফিউশন রাখার কোনো কারণ’ই নেই। প্রথম কথা হচ্ছে, আমরা যখন কোনো অপশন দেইনি, কে কোন ফরম্যাটে খেলবে, তখনও মোস্তাফিজকে কেউ টেস্ট টিমে নেয়নি। কেন নেয়নি এটা আমি জানি না। মানে আমার কথা হচ্ছে, মোস্তাফিজকে তারা টেস্টের জন্য সিলেক্ট করে নাই। মোস্তাফিজকে দিয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলাতো।

পাপন আরও বলেন, একটা সময় আসে আমরা টেস্টের জন্য আলাদা কিছু প্লেয়ার তৈরি করি। যেমন- মমিনুল, সাদমান, শান্ত. বেসিক্যালি এরা টেস্টের জন্য। এদেরকে আমরা তৈরি করি এবং এদেরকে সুযোগ দিতে হবে -এ জন্যই মোস্তাফিজকে টেস্টে নেওয়া হয়নি। যখন একটা অপশন দেয়া হলো যে, কে কোন ফরম্যাট খেলতে চায়, এটা জাস্ট জানার জন্য। তখন ও (মোস্তাফিজ) টেস্টে নাম দেয়নি, ওডিআই এবং টি-টোয়েন্টি দিয়েছে। কারণ, ওকে তো এমনিতেও টেস্টে খেলানো হয় না। তাতে করে বোঝা যাচ্ছে যে, টেস্টে ওর’ও (মোস্তাফিজ) আসলে আগ্রহ কম। এটাই বাস্তবতা, এটা আমরা জানি।

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর