নন্দীগ্রামে ভোট বর্জনের পোস্টার নিয়ে তুলকালাম

বগুড়ার নন্দীগ্রামে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জন করার আহ্বান জানিয়ে পোস্টার সাঁটানো হয়েছে। এ ভোট বর্জন করার পোস্টার নিয়ে তুলকালাম শুরু হয়েছে উপজেলা জুড়ে। বিভিন্ন স্থানে চলছে নান জল্পনা-কল্পনা।

সাটানো পোস্টারে উল্লেখ আছে, ‘তারেক রহমানের নির্দেশে বগুড়া-৪ আসনের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন আগামী ১৮ মার্চ নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। বিএনপি থেকে বহিস্কৃত দুই নেতা অ্যাড. রাফি পান্না ও আলেকজান্ডারকে ভোট না দিয়ে তাদের বর্জন করার জন্য আহ্বান জানিয়েছেন।

শনিবার সকালে এই পোস্টার সাধারণ মানুষের চোখে পড়ার সঙ্গে সঙ্গে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট রাফি পান্নার সঙ্গে কথা বললে তিনি জানান, ‘কে বা কারা এই পোস্টা লাগিয়েছে জানি না। এতে আমার কোন ক্ষতি হবে না। ভোটাররা ভোট দিতে আসবে। জনগণের ভোটে আমি জয়লাভ করব ইনশাল্লাহ।’

আরেক চেয়ারম্যান প্রার্থী আলেকজান্ডার জেল হাজতে থাকার কারণে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে নন্দীগ্রাম-কাহালু আসনের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন জানান, ‘ভোট বর্জন করার পোস্টার সাঁটানোর ব্যাপারে আমি কিছু জানি না।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার শারমিন আখতারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষেয় কোন লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর