আলফাডাঙ্গার আ.লীগ নেতার স্মরণে শোকসভা ও ইফতার মাহফিল

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সদ্য প্রয়াত শফিকুল ইসলাম শফি’র স্মরণে শোকসভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকাল ৫টায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়নের গোপালপুর কবরস্থান সংলগ্ন ঈদগাহ ময়দানে এ শোকসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ছবি- বার্তা বাজার

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে শফির কর্মময় জীবনের নানাদিক তুলে ধরে বক্তব্য দেন, পুলিশের সাবেক এআইজি মালিক খসরু, জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, দপ্তর সম্পাদক সেলিম রেজা, আলফাডাঙ্গা আদর্শ কলেজের সহকারী অধ্যাপক মুজিবুর রহমান মুজিব, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, সাবেক চেয়ারম্যান খান সাইফুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শফি’র মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারালো। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। মানুষের বিপদে-আপদে দলমত নির্বিশেষে সবসময় তাকে কাছে পাওয়া যেত। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়।

পরে শফিকুল ইসলাম শফি’র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন, গোপালপুর নূরানী মাদ্রাসার সুপার মাওলানা আমিরুল ইসলাম ও গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবু বকর সিদ্দিক। এতে বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক সহস্রাধিক মানুষ অংশনেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮ টায় আলফাডাঙ্গা-কাশিয়ানী সড়কের উপজেলার শুকুরহাটা গ্রামে এক মোটরসাইকেল দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শফি’র মৃত্যু হয়।

রাকিবুল/বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর