বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজায় মোটরসাইকেলের দীর্ঘ লাইন, ভোগান্তি চরমে

ঈদকে কেন্দ্র করে উত্তরবঙ্গগামী ঘরমুখো মানুষের ভোগান্তি কমাতে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের জন্য স্বাভাবিকের তুলনায় দ্বিগুণ লেন বাড়িয়ে দেয়া হয়েছে। পাশাপাশি মোটরসাইকেলের জন্য আলাদা দুইটি লেন করা হয়েছে। এরপরও সেতুর পূর্ব প্রান্তের গোলচত্ত্বর থেকে টোলপ্লাজা পর্যন্ত মোটরসাইকেলের দীর্ঘ লাইন লেগেছিলো। এতে করে চরম দুর্ভোগ পোহাতে হয় মোটরসাইকেলের যাত্রী ও চালকদের।

শুক্রবার (২৯ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু সেতুর পূর্বপারে এ দৃশ্য দেখা যায়। তবে দুপুরের পর থেকে মোটরসাইকেল চলাচল স্বাভাবিক ছিলো।

শুক্রবার বিকেলে কথা হলে বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা ইনচার্জ প্রবীর ঘোষ জানান, সকালে বেশি সংখ্যক মোটরসাইকেল হুট করে চলে আসার কারণে এই দীর্ঘ লাইনের সৃষ্টি হয়। সাধারণ সময় সব লাইন দিয়েই মোটরসাইকেল প্রবেশ করলেও ঈদের কারণে গোলচত্বর থেকেই মোটরসাইকেলের জন্য আলাদা লাইনে টোলপ্লাজায় যেতে হচ্ছে। এতে করে মোটরসাইকেলের দীর্ঘ লাইনে সৃষ্টি হয়েছিলো। দুইটি টোল পয়েন্ট দিয়ে মোটরসাইকেল পারাপার করা হচ্ছে।

তিনি আরও জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত দীর্ঘ লাইন থাকলেও এখন মোটরসাইকেলের লেনে চলাচল স্বাভাবিক রয়েছে।

হাসান/বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর