মোস্তাফিজদের দিল্লি ৯ উইকেটে হারালো পাঞ্জাবকে

মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে পাঞ্জাব কিংসকে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিল মোস্তাফিজুর রহমানদের দিল্লি ক্যাপিটালস। খেলোয়াড় ও সাপোর্ট স্টাফসহ দলের মোট ৬ সদস্যের করোনা আক্রান্তের খবরেও নিজেদের সামলে নিয়ে পাঞ্জাব কিংসকে ৯ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস।

দিল্লি টসে জিতে ব্যাটিংয়ে পাঠায় পাঞ্জাবকে। পাঞ্জাব কিংস ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপাকে পড়ে। আক্সার প্যাটেল, মোস্তাফিজদের নিয়ন্ত্রিত বোলিংয়ে একের পর এক উইকেট হারাতে থাকে।

পাঞ্জাব কিংস শেষ পর্যন্ত সব উইকেট হারিয়ে ১১৫ রান তোলে। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন জিতেশ শর্মা। এছাড়া মায়াঙ্ক আগারওয়াল করেন ২৪ রান করেন।

দিল্লির পক্ষে ২টি করে উইকেট নেন খালেদ আহমেদ, ললিত যাদব, আক্সার প্যাটেল ও কুলদিপ যাদব। ১ উইকেট নেন মোস্তাফিজুর রহমান।

ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ওপেনার পৃথ্বী শ্ব ও ডেভিড ওয়ার্নার মিলে ৮৩ রান তোলেন ৬ ওভার ৩ বলে। ৪১ (২০) রান করে পৃথ্বী বিদায় নিলেও ওয়ার্নার তুলে নেন অর্ধশতক।

শেষ পর্যন্ত ওয়ার্নারের ৩০ বলে ৬০ ও সরফরাজ খানের ১২ রানে ভরত করে ৯ ওভার ৩ বল হাতে রেখে ৯ উইকেটের জয় তুলে নেন দিল্লি। এই জয়ে পয়েন্ট টেবিলের ৮ নম্বর থেকে ছয়ে উঠে এসেছে দলটা। পাঞ্জাবের হয়ে ১টি উইকেট নেন রাহুল চাহার।

বার্তাবাজার/কা.হা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর