টিপকাণ্ড নিয়ে আপত্তিকর পোস্ট দেয়া সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

বর্তমান সময়ের সব থেকে আলোচনার বিষয় বস্তু টিপকাণ্ড! সারাদেশের তোলপাড়ের রেশ কাটতে না কটতেই সোমবার সিলেটে নারীর পোষাক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্য করেন সিলেট জেলা পুলিশের আদালত পরিদর্শক লিয়াকত আলী।

এই কর্মকর্তা নারীদের পোষাকের পাশাপাশি টিপকাণ্ড নিয়ে প্রতিবাদকারী পুরুষদের আপত্তিজনক সমালোচনা করেন। অবশেষে তাকে ক্লোজড করে সিলেট পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আগামী তিনদিনের মধ্যে ওই কমিটিকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে। লিয়াকত আলীকে ক্লোজড ও তদন্ত কমিটির বিষয়টি সোমবার রাত ১১টার দিকে নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের গণমাধ্যম কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান।

জানা গেছে, ক্লোজড হওয়া লিয়াকত আলী সিলেট জেলা কোর্ট পুলিশের পরিদর্শকের দায়িত্বে ছিলেন। সোমবার টিপকাণ্ড ও এর প্রতিবাদে সরব পুরুষদের নিয়ে তিনি ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেন। যদিও লিয়াকত আলী সেটি ডিলিট করে দেন, তবে এর আগেই তার স্ট্যাটাসের স্ক্রিনশট ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর