ইবিতে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৩ মার্চ) বেলা ১১.০০ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের তৃতীয় তলায় হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডঃ কাজী আখতার হোসেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হিসাব বিজ্ঞান বিভাগ ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. সেলিনা নাসরিন,অধ্যাপক ড. মো আবু সিনা,অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন প্রভাষক মোঃ শহীদুল ইসলাম,প্রভাষক শিমুল রয়, প্রভাষক উম্মে সালমা লুনা প্রমুখ।

পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরবর্তীতে নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেয়ার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নাচ,গান,নাটক,কবিতা,আবৃত্তির মাধ্যমে নবীন শিক্ষার্থীদের মাতিয়ে রাখে উক্ত বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীরা।এদিকে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর