বিএনপিকে নিয়ে যা বললেন নতুন সিইসি

সদ্য নিয়োগ পাওয়া প্রধান নির্বাচন কমিশনার গণমাধ্যমের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়েছেন কাজী হাবিবুল আউয়াল। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমের কাছে নিজের অনুভূতি ও নির্বাচনী চ্যালেঞ্জের বিষয় নিয়ে বেশকিছু কথা জানান।

বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে কাজী হাবিবুল আউয়াল জানান, প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ পাওয়ার পর চ্যালেঞ্জ হচ্ছে বিএনপিকে নির্বাচনে নিয়ে আসা। নির্বাচন কমিশনের ওপর বিএনপির আত্ম বিশ্বাস ফেরানোর চেষ্টা করা হবে।

এসময় প্রধান নির্বাচন কমিশনার আরোও বলেন, বিএনপি বলছে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে না। আমাদের চেষ্টা থাকবে বিএনপির মতো বড় দলকেও নির্বাচনে নিয়ে আসা। বিএনপি যাতে নির্বাচনে অংশগ্রহণ করেন সেটির চেষ্টা থাকবে নির্বাচন কমিশনের।

তিনি বলেন, সকলে সহযোগিতা না করলে , পরিবেশটা অনুকূল না হয়, এখানে সকলের সহযোগিতা লাগবে। নির্বাচন কমিশনকে সহায়তা করতে হবে। তাহলে হয়তো কিছুটা সফলতা আনা যেতে পারে।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর