প্যান্ট না পরে রাস্তায় মালাইকা!

পোশাক দেখে মানুষ বিচার করার বিরুদ্ধে কথা বলেন বহু তারকা। তেমনি মানুষের বিচারের দিকে না তাকিয়ে নিজের পছন্দের মতো পোশাক পরতে ভালবাসেন ‘ছাইয়া ছাইয়া’-খ্যাত নায়িকা মালাইকা অরোরা। লোকের কটূক্তি, অশ্লীল মন্তব্য ক্রমাগত তাঁর দিকে ধেয়ে এলেও তিনি সেদিকে নজর দেন না।

কলার তোলা ঢিলেঢালা সাদা শার্ট। তার উপরে ঘিয়ে কালার সোয়েটার। সেটিও তাঁর শরীরের তুলনায় বেশ খানিকটা বড়। মুখে মাস্ক। এই ছিল মালাইকা অরোরার বৃহস্পতিবারের সাজ। সান্তাক্রুজে স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন বলি তারকা। নিয়মমাফিক তাঁর সঙ্গ নিয়েছিলেন পাপারাৎজিরা।

ভিডিও এবং ছবি পোস্ট হওয়ার পরেই ব্যঙ্গ বিদ্রূপ করতে হাজির কয়েক জন। নায়িকার সাজকে কটাক্ষ করে কেউ কেউ লিখলেন, ‘প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি?’ কারও বা আবার তাঁর দাদুর সোয়েটারের কথা মনে পড়ে গেল। কেউ ঠাট্টা করে প্রশ্ন করলেন, ‘মালাইকার ঠান্ডা লাগে না?’

এর আগেও ব্রা ছাড়া পোশাক পরে রাস্তায় বেরিয়েছিলেন। তা নিয়ে তোলপাড় হয় নেটিজেনরা। কিন্তু তিনি নির্ভীক। তার প্রমাণ আবারও দিলেন মালাইকা। সূত্র: আনন্দবাজার

বার্তাবাজার/এম.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর