রাণীনগরে ১ কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যাবসায়ী আটক

ফারমান আলী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ডিবি ক্রেতা সেজে অভিনব কায়দায় নওগাঁর রাণীনগর উপজেলার খট্রেশর সরদারপাড়া গ্রামের হইতে এক কেজি গাঁজাসহ দুজন মাদক ব্যাবসায়ীকে আটক করেছেন নওগাঁ গোয়েন্দা শাখা ডিবি।

গতকাল বিকেল অভিযান পরিচালনা করেন, গোপন সংবাদ এর ভিত্তিতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এ.কে.এম সামছুদ্দিন এর সহযোগীতায় নওগাঁ জেলা গোয়েন্দা শাখা ডিবি, এস.আই (নিঃ) মিজানুর রহমান মিজান, ও তার সহযোগী এ.এস.আই বাশির, এ.আস.আই সোহেল ও এ.এস.আই ফেরদৌস ও মনিরুল ইসলাম মুনির ক্রেতা সেজে অভিনব কায়দায় ১ কেজি গাঁজাসহ ২জনকে খট্রেশর সরদারপাড়া আটক করেন।

আটককৃত বাক্তিরা হলেন, খট্রেশর ঠিকাদারপাড়া গ্রামের ইয়াছিন এর পুত্র, মাদক ব্যাবসায়ী মামুন আলী(২৫) ও খট্রেশর গ্রামের ইয়াছিন আলীর পুত্র জাহাঙ্গীর হোসেন(৩৮)কে আটক করেছেন নওগাঁ গোয়েন্দা শাখা ডিবি। ডিবি সুত্রে যানা যায় দৃর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছেন। জানাগেছে এ ব্যাপারে সংশ্লীস্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর