বার্তা বাজারের বিশেষ প্রতিনিধি খাঁন মাহমুদ আইউব অসুস্থ, দোয়া কামনা

দেশের প্রথম নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল “বার্তা বাজার” এর বিশেষ প্রতিনিধি খাঁন মাহমুদ আইউব ফুসফুস জনিত রোগে আক্রান্ত। বর্তমানে তিনি বক্ষ্য রোগ বিশেষজ্ঞ, সহকারী অধ্যাপক ডাঃ ইলিয়াস হোসেন এবং মেডিসিন বিশেষজ্ঞ, অধ্যাপক এম এ সাত্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত বছর ২৮ ডিসেম্বর তিনি ফুসফুস জনিত রোগে আক্রান্ত হয়ে নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা সুস্থ হয়ে তিনি বাসায় ফিরেন। কিন্তু গত ১৮ জানুয়ারী শারিরীক অবস্থা অবনতির দিকে গেলে ডাক্তারের স্বরণাপন্ন হলে তাকে বিভিন্ন পরিক্ষা নিরিক্ষা শেষে ফুসফুসে ঠান্ডাজনিত কারনে নিউমোনিয়ায় মারাত্বক ইনফেকশন ও পানি জমেছে বলে জানান। পরে বিশেষজ্ঞের তত্বাবধানে পানি অপসারণ করা হয়েছে।

তার চিকিৎসকদের সাথে কথা বললে তারা জানায়, তার সুস্থ হতে কমপক্ষে আরও দুই মাস চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সঠিক ভাবে চিকিৎসা চালিয়ে যেতে হবে। তা না হলে উচ্চ ঝুঁকির মুখে পড়তে পারে। সম্পূর্ণ সুস্থ হতে ৬ মাস চিকিৎসা চালিয়ে যেতে হবে।

তিনি এবং তার পরিবারসহ, কর্মস্থল বার্তা বাজার তার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

বার্তাবাজার/আর এম সা

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর